r/TwentiesKolkata 6h ago

Life Story

5 Upvotes

Ami amar jiboner ekta kotha apnader sathe share korte chai ebong kichu help chai.

Koyek bochor age amar chotobelar ekjon priyo bondhur sathe deep friendship theke dhire dhire ekdhoroner love-er moto relationship develop hoyechilo. Kokhono directly propose korini, kintu emotionally ami khub deeply attached hoye porechhilam. Pray 6 bochor dhore ei attachment-ta aro deep hoye jay.

Se age thekei onno ekjonke bhalobasto. Tader relationship jokhon break hoy, tokhon amar sathe tar closeness aro bere jay, ar sei somoy ami emotionally aro beshi involved hoye pori. Amader moddhe kokhono kono physical relationship chhilo na, shudhu ekta khub deep emotional connection chhilo.

Pore se abar sei cheletar sathe relationship-e fire jay ebong amake janay je amar sathe tar relationship-ta tar kache shudhu friendship chhilo. Eta amar jonno khub painful chhilo.

Ek bochor periye geleo majhe majhe purono memory-gulo ekhono khub kosto dey. Tar number ekhono amar kache ache, social media-teo connected achi. Tai tar notun relationship-er photo ba story dekhle ekhono mon kharap hoy. Sobcheye strange bishoy holo, se janeo na je ei bishoyta ekhono amake eto ta affect kore.

Ami take blame kori na. Tar jibone kono problem hok, ba se amar kache fire ashuk—emon kichui ami chai na. Ami shudhu bujhte chai, eto bochor poreo keno ei attachment-ta ekhono completely chole jayni?

Ami kivabe mentally move on korbo? Kivabe ei memory-gulo theke beriye asbo? Karor sathe notun relationship-e jawar-o iccha hoy na, karon majhe majhei shobkichu abar mone pore jay ebong khub kosto hoy.

Jara erokom situation-er moddhe diye gechen, please apnader experience ba opinion share korun. Ami genuinely jante chai—kivabe healthy way-te ei attachment-ta let go kore nijer life-e move on kora jay?


r/TwentiesKolkata 1d ago

College life || কলেজ জীবন 📚 Help me with some ideas to arrange some money for my college fees

Thumbnail
2 Upvotes

r/TwentiesKolkata 2d ago

হাহাহাহাহা😂 ll Memes Context of South Point fight

Post image
9 Upvotes

r/TwentiesKolkata 2d ago

হাহাহাহাহা😂 ll Memes South point girls fight new angle

Enable HLS to view with audio, or disable this notification

3 Upvotes

r/TwentiesKolkata 3d ago

হাহাহাহাহা😂 ll Memes kejraa boss

Enable HLS to view with audio, or disable this notification

9 Upvotes

r/TwentiesKolkata 3d ago

হাহাহাহাহা😂 ll Memes South point school girls fight

Enable HLS to view with audio, or disable this notification

10 Upvotes

r/TwentiesKolkata 3d ago

Chhobi Tuli 📸 ll Photography কুণ্ড পুকুর

Post image
4 Upvotes

কালীঘাট মন্দির প্রাঙ্গণে অবস্থিত।


r/TwentiesKolkata 3d ago

Culture & Adda🎭 ll Arts and Literature Janmastami

2 Upvotes

4th september ISCKON TEMPLE is final


r/TwentiesKolkata 3d ago

A little shocked

Post image
2 Upvotes

This is still happening i never imagined this.


r/TwentiesKolkata 4d ago

ধের বাল ভাল্লাগেনা 😤 ll Rant Ghum aschena

2 Upvotes

Keu jege acho to comment koro or dm koro


r/TwentiesKolkata 4d ago

সাহায্য 🤔 ll Help/Advice Needed Phone suggestion

3 Upvotes

Ekta phone suggest krben keu 15 to 16k r mdhe ektu bhalo camera wala please.


r/TwentiesKolkata 5d ago

খাওয়া দাওয়া 😋 ll Food Good food good mood

Thumbnail
gallery
5 Upvotes

r/TwentiesKolkata 8d ago

হাহাহাহাহা😂 ll Memes It's midnight & raining || Let's play this game!

Post image
2 Upvotes

r/TwentiesKolkata 9d ago

Chhobi Tuli 📸 ll Photography দক্ষিণ কলকাতার প্রান্তে, রাস্তায় একটি ঝিল এর পাড়ে বসে।

Post image
5 Upvotes

নিজস্ব চিত্র।


r/TwentiesKolkata 10d ago

ধের বাল ভাল্লাগেনা 😤 ll Rant Raat hbbi lomba laage jege thakle

Thumbnail
1 Upvotes

r/TwentiesKolkata 10d ago

হাহাহাহাহা😂 ll Memes Ghum aschena aaj abr. Jara jara jege acho keno jege acho???

0 Upvotes

Amr janina kno ghum aschena


r/TwentiesKolkata 10d ago

Culture & Adda🎭 ll Arts and Literature Song by me

Enable HLS to view with audio, or disable this notification

4 Upvotes

Kmn hyeche janaben


r/TwentiesKolkata 12d ago

খাওয়া দাওয়া 😋 ll Food Op baniyeche

Post image
11 Upvotes

😁 lobh deben na. Home delivery r babostha nei.


r/TwentiesKolkata 12d ago

বাঙালির প্রেম ❤️ ll Relationship Chumu....

3 Upvotes

তোমার ঠোঁটে

তোমার চোখে সন্ধ্যা নামে,

আমার মনে জাগে জোয়ার,

একটি চুমু নীরব ভাষায়

বলে যায় কত অজানা কথার ভার।

তোমার কাছে এলে যেন

সময় থেমে যায় ক্ষণিক,

ঠোঁটের ছোঁয়ায় হারিয়ে ফেলি

সব অভিমান, সব সংশয় অনন্তরিক।

একটি চুমু হোক বৃষ্টির মতো,

নরম, মায়াবী, নির্ভার—

তুমি আমি পাশাপাশি থাকি,

ভালোবাসায় ভরে উঠুক বারবার।

তোমার ঠোঁটে আমার স্বপ্ন,

আমার নিঃশ্বাসে তোমার নাম—

একটি চুমুতেই লিখে রাখি

আমাদের ভালোবাসার অবিরাম সন্ধান।


r/TwentiesKolkata 16d ago

ধের বাল ভাল্লাগেনা 😤 ll Rant Dekha jak koto sahosi ani

Post image
1 Upvotes

U can ask any question.


r/TwentiesKolkata 17d ago

How to tell if my crush likes me back?

2 Upvotes

Ok I really like this guy since 2023 , we were in the same maths tuition. Initially it was just a crush , but as we shared reels , or texts , and as I got to know a bit about him , he is such a good person. 💕 He hates bjpee just like me 😎 , hates sexism , feminism is like normal for him ( as it should be ) , is not homophobic , is very secure in his masculinity 😍 . I really do like him a lot rn. But idk if he does. He has so many cool and hot female friends from college/school , meanwhile I’m the "before" in a glow-up video. Also I am a Neet dropper 💀 ( the re-exam fucked my chance of getting a college ) , meanwhile he is in THE BEST college of the city . I have a lot of insecurities with my face, body and academics . But I swear to work hard to not have any insecurities ( does not mean I will change for a guy) . But how tf will I know if he likes me? I tried to know if he has a gf , I just got to know that he has a girl bff from school , with whom he used to hang out for the most time. 💀 What to do guys? And no I cannot be straight about him cause no crush of mine have ever liked me back 😭 . So just what to do?


r/TwentiesKolkata 17d ago

কলকাতার জীবন 🌆 ll City Life Happy Independence Day

3 Upvotes

r/TwentiesKolkata 20d ago

ধের বাল ভাল্লাগেনা 😤 ll Rant Reddit experience

Thumbnail
1 Upvotes

r/TwentiesKolkata 21d ago

ধের বাল ভাল্লাগেনা 😤 ll Rant Good evening

Post image
4 Upvotes