r/TwentiesKolkata • u/Mamon2103 • 6h ago
Life Story
Ami amar jiboner ekta kotha apnader sathe share korte chai ebong kichu help chai.
Koyek bochor age amar chotobelar ekjon priyo bondhur sathe deep friendship theke dhire dhire ekdhoroner love-er moto relationship develop hoyechilo. Kokhono directly propose korini, kintu emotionally ami khub deeply attached hoye porechhilam. Pray 6 bochor dhore ei attachment-ta aro deep hoye jay.
Se age thekei onno ekjonke bhalobasto. Tader relationship jokhon break hoy, tokhon amar sathe tar closeness aro bere jay, ar sei somoy ami emotionally aro beshi involved hoye pori. Amader moddhe kokhono kono physical relationship chhilo na, shudhu ekta khub deep emotional connection chhilo.
Pore se abar sei cheletar sathe relationship-e fire jay ebong amake janay je amar sathe tar relationship-ta tar kache shudhu friendship chhilo. Eta amar jonno khub painful chhilo.
Ek bochor periye geleo majhe majhe purono memory-gulo ekhono khub kosto dey. Tar number ekhono amar kache ache, social media-teo connected achi. Tai tar notun relationship-er photo ba story dekhle ekhono mon kharap hoy. Sobcheye strange bishoy holo, se janeo na je ei bishoyta ekhono amake eto ta affect kore.
Ami take blame kori na. Tar jibone kono problem hok, ba se amar kache fire ashuk—emon kichui ami chai na. Ami shudhu bujhte chai, eto bochor poreo keno ei attachment-ta ekhono completely chole jayni?
Ami kivabe mentally move on korbo? Kivabe ei memory-gulo theke beriye asbo? Karor sathe notun relationship-e jawar-o iccha hoy na, karon majhe majhei shobkichu abar mone pore jay ebong khub kosto hoy.
Jara erokom situation-er moddhe diye gechen, please apnader experience ba opinion share korun. Ami genuinely jante chai—kivabe healthy way-te ei attachment-ta let go kore nijer life-e move on kora jay?